জাতীয় পার্টি ধোবাউড়া উপজেলা শাখার কমিটি অনুমোদন

জাতীয় পার্টি ধোবাউড়া উপজেলা শাখার কমিটি অনুমোদন

কবির উদ্দিন: জাতীয় পার্টির ধোবাউড়া উপজেলা শাখার কমিটি অনুমোদন হয়েছে। ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক সালাউদ্দিন মুক্তি এমপির সুপারিশক্রমে বিরোধীদলীয় নেত্রী জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির সভাপতি বেগম রওশন এরশাদ এমপির সম্মতিতে প্রভাষক সুলতান মামুন রতনকে আহ্বায়ক ও মোঃ হালিম উদ্দিনকে সদস্য সচিব করে ৬১ সদস্যের উপজেলা কমিটির অনুমোদন দেন স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ফকরুল ইমাম এমপি।
গত বৃহষ্পতিবার জাতীয় পার্টি ময়মনসিংহ জেলা শাখার দপ্তর সম্পাদক ও জাতীয় যুব সংহতি (ময়মনসিংহ বিভাগ) কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক মো: ওয়াহিদুজ্জামান আরজু ও জেলা জাতীয় পার্টির যুগ্ম প্রচার সম্পাদক প্রিন্স দুলাল, যুগ্ম স্বাস্থ্য, পরিবার পরিকল্পনা ও জনসংখ্যা নিয়ন্ত্রণ বিষয়ক সম্পাদক জাহিদুল ইসলাম পাপ্পু আনুষ্ঠানিকভাবে এ আহ্বায়ক কমিটি উপজেলা কমিটির কাছে হস্তান্তর করেন।
নতুন কমিটি অনুমোদনের পর ধোবাউড়া উপজেলা জাতীয় পার্টির নেতাকর্মী ও সমর্থকদের মধ্যে ব্যাপক প্রাণচাঞ্চল্য লক্ষ্য করা গেছে।

কোন মন্তব্য নেই

Leave a Reply